Responsive image

সেরা করপোরেট প্রতিষ্ঠানকে পুরস্কৃত করে প্রবৃদ্ধিতে ভূমিকা রাখছে আইসিএমএবি

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগবার্তা: ‌দেশের সেরা করপোরেট প্রতিষ্ঠানগুলোকে পুরস্কৃত করার সংস্কৃতি পালনের মাধ্যমে দেশের অর্থনীতির প্রবৃদ্ধি তরান্বিত করতে ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) গুরুত্বপূর্ণ ভূমিকা লন করেছে বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর একটি হোটেলে ‘ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড ২০১৯’ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে ১৫টি ক্যাটাগরিতে ৫২টি প্রতিষ্ঠানকে পুরস্কৃত করা হয়।

বাণিজ্যমন্ত্রী বলেন, আইসিএমএবি সেরাদের খুঁজে বের করে পুরস্কৃত করছে। এটি খুব সহজ কাজ নয়। এই কাজটা তারা অত্যন্ত সুচারুভাবে সম্পন্ন করছে। তাদের এই কাজ অবশ্যই প্রশংসার দাবিদার।

তিনি বলেন, এই পুরস্কার প্রদানের মাধ্যমে ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলোর উন্নয়ন হবে, যা অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব মো. জাফর উদ্দিন, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান শিবলী রুবায়েত উল ইসলাম, আইসিএমএবি প্রেসিডেন্ট মো. জসিম উদ্দিন আকন্দ প্রমুখ।

(এসএএম/২৭ ফেব্রুয়ারি ২০২১)

Short URL: https://biniyougbarta.com/?p=138355

সর্বশেষ খবর