Responsive image

৩ দিনের সফরে ঢাকায় সৌদি পার্লামেন্টের স্পিকার

প্রতিবেদক, বিনিয়োগবার্তা, ঢাকা: তিনদিনের সফরে বাংলাদেশে এসেছেন সৌদি আরবের পার্লামেন্টের (মজলিশ আশ শুরা) স্পিকার ডা. আব্দুল্লাহ বিন মোহাম্মদ বিন ইব্রাহীম আলী আল শেখ।

বৃহস্পতিবার সকালে ঢাকায় এসে পৌঁছান তিনি। তিনি ১৩ মে পর্যন্ত ঢাকায় অবস্থান করবেন।

সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছালে ডা. আব্দুল্লাহ বিন মোহাম্মদ বিন ইব্রাহীম আলী আল শেখকে জাতীয় সংসদের চিফ হুইপ আ.স.ম ফিরোজের নেতৃত্বে সংসদীয় প্রতিনিধিদল ফুলেল  শুভেচ্ছা জানান।

এসময় চিফ হুইপ সাংবাদিকদের জানান, মজলিশ আশ শুরা ও বাংলাদেশ জাতীয় সংসদের মধ্যে কাজ করার সুযোগ রয়েছে। উভয় দেশের সংসদ সদস্যদের সফর বিনিময়ের মাধ্যমে এ কাজের পরিধি আরও বৃদ্ধি করা সম্ভব।

সৌদি স্পিকার বলেন, সৌদি আরব ও বাংলাদেশের মধ্যে সম্পর্ক অত্যন্ত বন্ধুত্বপূর্ণ। ভবিষ্যতে দুই দেশের পারস্পরিক সম্পর্ক আরও সুদৃঢ় হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

বিমানবন্দরে অন্যান্যের মধ্যে  হুইপ মো. শহীদুজ্জামান সরকার, হুইপ মো. শাহাব উদ্দিন, ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সৌদি-বাংলাদেশ মৈত্রী গ্রুপের চেয়ারপারসন মো. বজলুল হক হারুন, জাতীয় সংসদের সিনিয়র সচিব ড. আবদুর রব হাওলাদার এবং বাংলাদেশে নিযুক্ত সৌদি রাষ্ট্রদূত আব্দুল্লাহ এইচ. এম. আল মুতাইরি   উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সফরকালে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং স্পিকার ও সিপিএর নির্বাহী কমিটির চেয়ারপারসন ড. শিরীন শারমিন চৌধুরীর সঙ্গে সাক্ষাৎ করবেন।

(এসএএম/ ১১ মে ২০১৭)

Short URL: https://biniyougbarta.com/?p=12001

সর্বশেষ খবর