Responsive image

৪ কোম্পানির পরিচালনা পর্ষদ সভা বুধবার

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগবার্তা: পুঁজিবাজারে তালিকাভুক্ত চার কোম্পানির পরিচালনা পর্ষদ সভা  অনুষ্ঠিত হবে বুধবার। সভায় নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে দুটি কোম্পানি। আর বাকি দুটির প্রথম ও দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়,  ব্রিটিশ অ্যামেরিকান টোবাকো বাংলাদেশ কোম্পানির বোর্ড সভা বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২০ হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা ঘোষণা করা হতে পারে।

প্রাইম ইন্স্যুরেন্সের বোর্ড সভা বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২০ হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।

ওয়ালটন হাইটেকের বোর্ড সভা বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

আামান ফিডের বোর্ড সভা সন্ধ্যা সাড়ে ৭টায় অনুষ্ঠিত হবে। সভায় চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

(এসএএম/১০ ফেব্রুয়ারি ২০২১)

Short URL: https://biniyougbarta.com/?p=137211

সর্বশেষ খবর