Embappe PSG 310324

সিদ্ধান্ত পাল্টাবেন এমবাপে, আশা পিএসজি কোচের

খেলাধুলা ডেস্ক: আগামী মৌসুম থেকে লা লিগার ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দিচ্ছেন ফরাসী তারকা ফুটবলার কিলিয়ান এমবাপে, এটি প্রায় নিশ্চিত। এসব জেনেও এখনো আশা ছাড়ছেন না প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) কোচ লুইস এনরিক। এনরিকের আশা, মত পাল্টে পিএসজিতেই থাকার সিদ্ধান্ত নেবেন এমবাপে।

আজ রোববার রাতে লিগ-১ এর খেলায় মারসিয়ের বিপক্ষে মাঠে নামবে এমবাপের দল পিএসজি। ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে এমবাপের পিএসজি ছাড়া নিয়ে কথা বলেন এনরিক।

এনরিককে সাংবাদিকরা প্রশ্ন করেন যে, এমবাপে যদি ক্লাব ছেড়ে যায়, তাহলে পিএসজির শুরুর একাদশে তার প্রভাব পড়বে কিনা? এই প্রশ্নের জবাবে, এমবাপেকে বাদ দিয়ে নয়, তাকে ধরে রেখেই কথা বলেন এনরিক।

এনরিক বলেন, 'আমি সবসময় আশাবাদী যে, কিলিয়ান তার মত বদলাবে। সে আপাতত কিছু বলেনি। সে তার মন পরিবর্তন করতে পারে। ধরে নিন, যদি আমরা এই মৌসুমে চারটি ট্রফি জিততে পারি এবং কিলিয়ান এমবাপে শেষ মুহূর্তে সিদ্ধান্ত নেন যে তিনি প্যারিসে থাকতে চান। কেন আমরা দেখব না।'

আজকের ম্যাচে এমবাপেকে শুরুর একাদশে রাখা হবে, এমন প্রশ্নের জবাবে এনরিক বলেন, আমার ইচ্ছা, সবকিছু ঠিকঠাক চলুক। দুটি ভালো দলের মধ্যকার একটি দারুণ ম্যাচ আমরা দেখতে পাব। আমাদের লক্ষ্য চিরপ্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে এই ম্যাচে জয়লাভ করা।

তিনি আরও বলেন, আমার দল এবং ক্লাবের ম্যানেজার হিসাবে আমাকে এই ম্যাচটি খুব স্পষ্টভাবে দেখতে হবে। আমাদের জন্য কোনটি সেরা তা সম্পর্কেও আমার একটি সাধারণ দৃষ্টিভঙ্গি রয়েছে। এটিই আমার কাজ। আমাকে একটি সিদ্ধান্ত নিতে হবে এবং দলের জন্য যেটা ভালো মনে হবে, আমি সেই সিদ্ধান্তই নেবো।

চলতি মৌসুম শেষে পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে এমবাপের। এরপর তিনি রিয়ালে যোগ দেবেন বলে জানিয়েছে ক্রীড়াভিত্তিক ওয়েবসাইট ইএসপিএন। তবে আনুষ্ঠানিকভাবে এখনো কোনোকিছুই জানায়নি রিয়াল কিংবা এমবাপে।

বিনিয়োগবার্তা/ডিএফই//


Comment As:

Comment (0)