Responsive image
সর্বশেষ সংবাদ:

প্রপার্টি ডেভেলপমেন্ট ও সানজি কনস্ট্র্রাকশনের মধ্যে চুক্তি

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগবার্তা: পারস্পরিক সহযোগিতা বৃদ্ধির লক্ষ্যে কোরিয়ার বিখ্যাত ঠিকাদারি প্রতিষ্ঠান সানজি কনস্ট্রাকশন কোম্পানি লিমিটেডের সঙ্গে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ প্রাণ-আরএফএলের অঙ্গপ্রতিষ্ঠান প্রপার্টি ডেভেলপমেন্ট লিমিটেড।

সম্প্রতি রাজধানীর বাড্ডায় আরএফএলের প্রধান কার্যালয়ে গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল ও সানজি কনস্ট্রাকশন কোম্পানির ভাইস প্রেসিডেন্ট সু হিউন কিম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

সমঝোতা স্মারক অনুযায়ী, প্রপার্টি ডেভেলপমেন্ট ও সানজি কনস্ট্রাকশন বিল্ট অন অপারেট ট্রান্সফার (বুট) প্রকল্প, প্রাইভেট কর্পোরেট প্রকল্প (পিসিপি), পাবলিক প্রাইভেট পার্টনারশিপ প্রকল্পসহ নানা ধরনের প্রকল্পে নকশা, নির্মাণ, পরিচালনা, ব্যবস্থাপনা, অর্থায়নসহ বিভিন্ন খাতে একে অপরকে সহযোগিতা করবে। এছাড়া ভবিষ্যৎ প্রকল্প গ্রহণের জন্য গবেষণা ও বাজার উন্নয়ন সম্পর্কিত তথ্যও আদান-প্রদান করবে বাংলাদেশ ও কোরিয়ার এ দুটি প্রতিষ্ঠান।

এ সময় প্রপার্টি ডেভেলপমেন্ট লিমিটেডের পরিচালক একেএম জাফর উল্লাহ, সিনিয়র জেনারেল ম্যানেজার (কর্পোরেট সেলস) এইচএম জাহাঙ্গীর আলম রানা, ডেপুটি জেনারেল ম্যানেজার সালাহউদ্দিন শিকদার, বিজনেস ডেভেলপমেন্ট ডিরেক্টর গুইয়াং সং ও সানজি কনস্ট্রাকশন কোম্পানির ডেপুটি জেনারেল ম্যানেজার লি জু ইয়াং উপস্থিত ছিলেন।

(এসএএম/২১ ডিসেম্বর ২০২০)

Short URL: https://biniyougbarta.com/?p=132685

সর্বশেষ খবর