Ora 7 jon Khijir

মুক্তিযুদ্ধের ছবি ‘ওরা ৭ জন’ মুক্তি পাচ্ছে শুক্রবার

নিজস্ব প্রতিবেদক: প্রায় শেষ পর্যায়ের প্রস্তুতিতে রয়েছেন নির্মাতা খিজির হায়াত খান। আগামী শুক্রবার মুক্তি পাচ্ছে তার অন্যতম চলচ্চিত্র ‘ওরা ৭ জন’। নির্মাতার মতে, এই ছবিটি তার ফিল্ম ক্যারিয়ারের সেরা চলচ্চিত্র। তবে ছবিটির সাথে ‘পাঠান’ রিলিজ হবে কী হবে না, এমন একটি দ্বিধা দ্বন্দ্বে ভুগছেন নির্মাতা গত কয়েকদিন ধরেই।

নির্মাতা খিজির হায়াত খান বলেন, ‘আমি কোনোকিছু নিয়েই ভয় পাচ্ছি না। কিন্তু যে কোনোকিছুর সাথে ফাইট দিতে হলে তো আগে থেকে জানা দরকার। সে ব্যাপারেই স্পষ্ট হতে চাচ্ছি। ছবিটির ক্যাম্পেইনে আমরা গত কয়েক মাস দিনরাত পরিশ্রম করেছি। আর সবচেয়ে বড় কথা হলো, এটি দেশের ছবি, মুক্তিযুদ্ধের ছবি। গত কয়েকবছর ধরে তিল তিল করে ছবিটি আমরা গড়েছি। এই ছবিকে আমি বৃথা যেতে দেবো না। আমার টিমমেটের সকলেই খুব পরিশ্রম করেছে ছবিটি নিয়ে। দেখা যাক। আমি মনে করি, আমাদের দর্শকরা সিনেমা হলে এলে একজন ছবি দেখে বাকি ১০ জনকে নিয়ে আসবে। কারণ ছবির গল্পে সেই শক্তিটাই আছে। এটাই আমাদের বড় আত্মবিশ্বাসের জায়গা। তবে আমি এই যে চলচ্চিত্র আমদানি রপ্তানির গ্যাঁড়াকলে পড়ে কারও কারও শত্রু হয়ে গেলাম। এটাই দুঃখ লাগে। তবে আমি ভীষণ আশাবাদী।’ 

আগামীকাল ছবিটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হবে এবং ছবিটি সারাদেশে সিঙ্গল স্ক্রিন ও মাল্টিপ্লেক্সে সর্বাধিক সিনেমা হলে মুক্তি দেওয়া হবে বলে নির্মাতা জানান। 

বিনিয়োগবার্তা/ডিএফই//


Comment As:

Comment (0)