অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরাম

অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরামের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট: অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরামের কার্যনির্বাহী কমিটির সভা শুক্রবার (১৫ মার্চ) মিন্টুস্থ নওয়াব রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি আব্দুল খান রতন এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক ব্রায়েন লাল।

জানা যায়, সভায় আগামী অক্টোবরে আয়োজিত ট্রেড ফেয়ার (বাংলাদেশ বিজনেস এক্সপো সিডনি অস্ট্রেলিয়া ২০২৪) সফলভাবে সম্পন্ন করার বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

এই মেলার আয়োজক অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরাম এবং সার্বিক তত্ত্বাবধানে থাকবে বাংলাদেশ হাই কমিশন ক্যানবেরা অস্ট্রেলিয়া।

সভায় সর্বম্মতিক্রমে ৯ সদস্য বিশিষ্ট পরিচালনা পর্ষদ থেকে ১৩ সদস্য পরিচালনা পর্ষদে উন্নীত করার বিষয়ে সিধান্ত গৃহীত হয়।

নতুন চারজন নিয়োগপ্রাপ্ত পরিচালক হলেন- মেজবাহ উদ্দিন খান (সোহেল) সহ-সভাপতি, মো. আহসানুল হাসান হাদী পরিচালক, মোহাম্মদ রহমান টিপু পরিচালক, ইফতি ওয়াসেট পরিচালক ও নাজমুল হাসানকে যুগ্ম সাধারণ সম্পাদক পদে নিয়োগ প্রদানের পর তাদেরকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানানো হয়।

সভায় অন্যান্য পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন- কে এম ইসলাম (শরীফ), মো শফিক শেখ, মোজাম্মেল হোসেন, তরুন রহমান, মোহাম্মদ খান প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন- সংগঠনটির মিডিয়া ও পাবলিকেশন উপদেষ্টা নাইম আবদুল্লাহ, উপদেষ্টা মাহফুজুল চৌধুরী খসরু ও সাইয়েদ রহমান মিঠূ।

বিনিয়োগবার্তা/এসএএম//


Comment As:

Comment (0)