LPL T20 Bid 300424

এলপিএলের নিলামে বাংলাদেশের ৪ জন

ডেস্ক রিপোর্ট: লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) পঞ্চম মৌসুমে খেলতে নাম নিবন্ধন করিয়েছেন ৫০০-এর বেশি ক্রিকেটার। পাঁচটি ফ্র্যাঞ্চাইজি দল নিয়ে আগামী ১ জুলাই এলপিএলের পঞ্চম মৌসুম শুরু হবে। আইসিসির পূর্ণাঙ্গ ও সহযোগী ২৪ দেশের খেলোয়াড়েরা এখানে নিবন্ধন করেছেন। তাদের মধ্যে আছেন চার বাংলাদেশিও। 

এক বিবৃতিতে নিবন্ধিত তারকা খেলোয়াড়দের তালিকা প্রকাশ করেছে শ্রীলংকা ক্রিকেট (এসএলসি)। বাংলাদেশ থেকে সেই তালিকায় রয়েছেন তামিম ইকবাল, মুশফিকুর রহিম, তাসকিন আহমেদ ও নাজমুল হোসেন শান্ত। তারকা এই চার ক্রিকেটার ছাড়া বাংলাদেশিদের মধ্যে আর কেউ নিবন্ধন করেছেন কিনা সেটি জানায়নি এসএলসি। 

বাংলাদেশি তারকা ছাড়াও আছেন টিম সাউদি, রাসি ভ্যান ডার ডুসেন, জিমি নিশাম, লুঙ্গি এনগিদি, নাসিম শাহ, রহমানউল্লাহ গুরবাজ, রেজা হেনড্রিকস, রাইলি রুশো, শাই হোপ, কলিন মুনরো, ইশ সোধি, আন্দ্রে ফ্লেচার, উসমান খাজা, নুর আহমেদ, রিস টপলি, ইফতিখার আহমেদ, মোহাম্মদ নাওয়াজ, তাবরাইজ শামসি, এভিন লুইস, মুজিব উর রহমান, গুলবাদিন নাইব ও ইব্রাহীম জাদরানের মতো ক্রিকেটাররা।

শ্রীলংকার এই ঘরোয়া টি-২০ ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে গত বছর বাংলাদেশ থেকে খেলেছেন সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়, লিটন দাস ও শরীফুল ইসলাম। এবারের আসরের ক্রিকেটারদের নিলামের দিনক্ষণ এখনো চূড়ান্ত হয়নি। 

বিনিয়োগবার্তা/ডিএফই//


Comment As:

Comment (0)