First T 20 of Canada Team Declared 020524

প্রথমবারের মতো বিশ্বকাপের দল ঘোষণা কানাডার

ডেস্ক রিপোর্ট: আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে সাদ বিন জাফরের নেতৃত্বে খেলবে কানাডা। বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে দেশটির ক্রিকেট বোর্ড। দলটিতে আছে অভিজ্ঞ ক্রিকেটারের ছড়াছড়ি।

উত্তর আমেরিকার এই দেশটি ক্রিকেট ইতিহাসে নিজেদের প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপের নেতৃত্বে রেখেছে অলরাউন্ডার সাদকে। দলটি যদিও বিশ্বকাপে প্রথমবারের মতো খেলবে। তবে নতুন দলেও দলটিতে থাকা অধিকাংশ ক্রিকেটারের বয়স ৩০ এর উপরে। ১৫ সদস্যের স্কোয়াডে কেবল চার জন ক্রিকেটার আছেন, যাদের বয়স ৩০ এর নিচে। ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রের মাটিতে আসন্ন এই বিশ্বকাপে গ্রুপ-এ তে খেলবে কানাডা।

গ্রুপটি অবশ্য প্রথমবার বিশ্বকাপ খেলতে যাওয়া দলটির জন্য বেশ কঠিন। কেননা এই গ্রুপের অন্য দলগুলো হচ্ছে- ভারত, পাকিস্তান, আয়ারল্যান্ড এবং স্বাগতিক যুক্তরাষ্ট্র। ১৫ সদস্যের দল ঘোষণার পাশাপাশি স্কোয়াডে পাঁচজন রিজার্ভ ক্রিকেটারও রেখেছে কানাডা।

কানাডার বিশ্বকাপ স্কোয়াড- সাদ বিন জাফর (অধিনায়ক), রায়ানখান পাঠান, দিলন হেইলিগার, দিলপ্রীত বাজওয়া, হর্ষ ঠাকার, জেরেমি গর্ডন, জুনায়েদ সিদ্দিকী, কলিম সানা, অ্যারন জনসন, কানওয়ারপাল তাথগুর, নবনীত ধালিওয়াল, নিকোলাস কিরটন, পরগট সিং, রয়নভান মোহন এবং রবিন্দরপাল সিং।

রিজার্ভ: আম্মার খালিদ, তাজিন্দর সিং, আদিত্য ভারধরাজন, পারভীন কুমার এবং যতিন্দর মাথারু।
 
বিনিয়োগবার্তা/ডিএফই//


Comment As:

Comment (0)