Brac Bank New Branch in Sylhet

সিলেটে ব্র্যাক ব্যাংকের নতুন ব্রাঞ্চ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: আধুনিক ও সুবিধাজনক ব্যাংকিং সেবা দিতে নতুন ও বড় পরিসরে সুসজ্জিত ব্র্যাক ব্যাংক ‘সিলেট ব্রাঞ্চ’ এর উদ্বোধন করা হয়েছে। গত ৫ সেপ্টেম্বর সিলেট নগরীর সুবিদ বাজারের সুনামগঞ্জ রোডের পল্লবী ট্রেড সেন্টারে ব্র্যাক ব্যাংকের চেয়ারপারসন মেহেরিয়ার এম. হাসান আনুষ্ঠানিকভাবে ব্রাঞ্চটির উদ্বোধন করেন।

সর্বাধুনিক এবং সেরা গ্রাহক সেবা দেওয়ার লক্ষ্যে এই ব্রাঞ্চটি বড় পরিসরে সুসজ্জিত করা হয়েছে। এর ফলে গ্রাহকরা এখন ব্র্যাক ব্যাংকের সাথে আরও সহজ এবং আনন্দদায়ক ব্যাংকিং সেবা উপভোগ করবেন।

এ সময় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব ব্রাঞ্চ ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক শেখ মোহাম্মদ আশফাক।

সিলেট শহরের এই বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ স্থানে ব্রাঞ্চটির নতুন আঙ্গিকে রূপান্তর অবকাঠামো আধুনিকায়নের মাধ্যমে উন্নত গ্রাহক সেবা নিশ্চিতের ব্যাপারে ব্র্যাক ব্যাংক প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করে। সিলেট মহানগরীর ক্রমবর্ধমান গ্রাহকদের ব্যাংকিং প্রয়োজন মেটাতে বর্তমানে ব্র্যাক ব্যাংক সিলেট শহরে পাঁচটি ব্রাঞ্চ পরিচালনা করছে।

পুরো দেশে ১৮৭টি ব্রাঞ্চ, ৪৫টি সাব-ব্রাঞ্চ, ৩৩০টি এটিএম, ৪৫৬টি এসএমই ইউনিট অফিস এবং ১ হাজার ৮০টি এজেন্ট ব্যাংকিং আউটলেট নিয়ে বর্তমানে ব্র্যাক ব্যাংক বাংলাদেশের সবচেয়ে বিস্তৃত ব্যাংকিং নেটওয়ার্কগুলোর মধ্যে অন্যতম।

বিনিয়োগবার্তা/ডিএফই//


Comment As:

Comment (0)