nahid

সংবাদ সম্মেলনে তথ্য ও সম্প্রচার উপদেষ্টা

প্রশাসনে বিভিন্ন জায়গা থেকে অসহযোগিতা পাচ্ছি: নাহিদ

নিজস্ব প্রতিবেদক: প্রশাসনে স্থবিরতা বিরাজ করছে স্বীকার করে অন্তর্বর্তীকালীন সরকারের উপদেষ্টা নাহিদ ইসলাম বলেছেন, বিভিন্ন জায়গা থেকে অসহযোগিতা পাচ্ছি।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সচিবালয়ে সার্বিক পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলনে প্রশ্নের জবাবে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা এ কথা জানান। একই সঙ্গে তিনি ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের উপদেষ্টার দায়িত্বেও রয়েছেন।

বলা হচ্ছে, দেশে প্রশাসনিক স্থবিরতা নেমেছে। প্রশাসনের ক্যু’র কথাও বলা হচ্ছে- এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে এই উপদেষ্টা বলেন, প্রশাসনে স্থবিরতা তো আছে। এটা আমরা লক্ষ্য করছি। আমরা বিভিন্ন জায়গা থেকে অসহযোগিতা পাচ্ছি। এটা আমরা অস্বীকার করবো না।

তিনি বলেন, যেহেতু অভ্যুত্থান-পরবর্তী পরিস্থিতি আমাদের মোকাবিলা করতে হচ্ছে, তাই আমরা কোনো নিয়মতান্ত্রিক পরিস্থিতিতে নেই। ফলে আমাদের নানান দিক থেকে নানা সমস্যা আসছে। প্রতিদিনই নতুন নতুন সমস্যা আসছে, আন্দোলন আসছে, দাবি-দাওয়া আসছে। সেগুলো আমাদের মোকাবিলা করতে হচ্ছে। শ্রমিক অসন্তোষ চলছে।

নাহিদ ইসলাম বলেন, আমরা প্রশাসন ঢেলে সাজাচ্ছি। আমরা আশা করছি, প্রশাসনে যে স্থবিরতা সেটা দ্রুত সময়ের মধ্যে কেটে যাবে। আমরা যে প্রস্তাবনা বা ১০০ দিনের কর্মসূচি দিচ্ছি, সব মন্ত্রণালয়কে বলে দেওয়া হয়েছে, ১০০ দিনের মধ্যে যেন সেই কাজগুলো বাস্তবায়ন করা হয়।

‘আশা করি সেক্রেটারিয়েট ক্যু বা এ ধরনের কোনো কিছুর সম্ভাবনা নেই। যে স্থবিরতা আছে, সেটা দ্রুত সময়ের মধ্যে কেটে যাবে বলে আমরা আশা করি’- যোগ করেন তথ্য ও সম্প্রচার উপদেষ্টা।

বিনিয়োগবার্তা/এসএএম//


Comment As:

Comment (0)