ব্র্যাক ইপিএল ও ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের মধ্যে চুক্তি

ব্র্যাক ইপিএল ও ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের মধ্যে চুক্তি

পুঁজিবাজারে দক্ষ জনবল তৈরিতে একযোগে কাজ করবে ব্র্যাকের দুই প্রতিষ্ঠান

নিজস্ব প্রতিবেদক: পুঁজিবাজারে দক্ষ জন্ল সৃষ্টির লক্ষ্যে একযোগে কাজ করার বিষয়ে সমঝোতা করেছে স্বনামধন্য প্রতিষ্ঠান ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লিমিটেড এবং দেশ সেরা বেসরকারি বিশ্ববিদ্যালয় ব্র্যাক ইউনিভার্সিটি।

মঙ্গলবার (১৫ নভেম্বর) গুলশানে ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজের প্রধান কার্যালয় দুই প্রতিষ্ঠানের মধ্যে এ বিষয়ে একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তিতে ব্র্যাক ইউনিভার্সিটির পক্ষ থেকে স্বাক্ষর করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ভিনসেন্ট চ্যাং, পিএইচডি এবং ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজের পক্ষ থেকে চিফ এক্সিকিউটিভ অফিসার আহসানুর রহমান।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ থেকে মোঃ সেলিম আফজাল শাওন, হেড অব রিসার্চ, কুমারেশ সাহা, হেড অব প্রিমিয়াম ব্রোকারেজ, মোঃ রকিবুল ইসলাম রুশো, হেড অব ডিজিটাল বিজনেস এবং ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ব্র্যাক বিজনেস স্কুল এবং অকসার থেকে আরো অনেকেই উপস্থিত ছিলেন।

ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লিমিটেড গ্রাহকদের উন্নত সেবা প্রদানের পাশাপাশি পুঁজিবাজারে ফাইন্যান্সিয়াল লিটারেসি এবং প্রযুক্তিগত উন্নয়নে বেশ কাজ করে চলেছে। 

অন্যদিকে যুগোপযোগী, ক্যারিয়ারভিত্তিক মানসম্মত উচ্চশিক্ষা এবং শিক্ষার সুনিবিড় পরিবেশ নিশ্চিত করতে নিরলস কাজ করছে ব্র্যাক ইউনিভার্সিটি। 

এ চুক্তির ফলে ভবিষ্যতে উভয় প্রতিষ্ঠান যৌথভাবে রিসার্চ, পাবলিকেশন, ইএসজি সক্ষমতা বৃদ্ধি, পুঁজিবাজারে দক্ষ জনবল তৈরি এবং উভয়ের সেবা যুগোপযোগী এবং প্রসারের লক্ষ্যে কাজ করবে। 

তাছাড়া আরেকটি চুক্তির মধ্য দিয়ে ব্র্যাক ইউনিভার্সিটির ছাত্র-ছাত্রীদের পুঁজিবাজারে কাজের সুযোগ করে দেবে ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লিমিটেড।

বিনিয়োগবার্তা/এমআর/এসএএম//


Comment As:

Comment (0)