চার্লি পাথ

ঢাকায় আসছেন মার্কিন গায়ক চার্লি পাথ

বিনোদন ডেস্ক: বাংলাদেশে মাতাতে আসছেন ‘সি ইউ অ্যাগেইন’খ্যাত জনপ্রিয় মার্কিন গায়ক চার্লি পাথ। আগামী বছরের শুরুতেই ঢাকায় তার কনসার্ট আয়োজনের প্রস্তুতি চলছে। সম্প্রতি তাকে নিয়ে কনসার্ট আয়োজনের ঘোষণা দেয় ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা সিলভার লাইন ইভেন্টস।

প্রতিষ্ঠানটির কাস্টমার সার্ভিস প্রোভাইডার বৃষ্টি সূত্রধর বলেন, আমরা নতুন বছরে জনপ্রিয় মার্কিন গায়ক চার্লি পুথকে প্রথমবারের মতো বাংলাদেশে আনার পরিকল্পনা করেছি। সবকিছু ঠিক থাকলে ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে তিনি বাংলাদেশের শ্রোতাদের সামনে গাইবেন।

তিনি আরও বলেন, ‘এ আয়োজনে বাংলাদেশ থেকে জেফারের থাকার সম্ভাবনা রয়েছে। আর আয়োজনটির সম্ভাব্য ভেন্যুর তালিকায় রয়েছে আর্মি স্টেডিয়াম অথবা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি)।’

কবে থেকে টিকিট পাওয়া যাবে এমন প্রশ্নে বৃষ্টি সূত্রধর বলেন, আমরা শিগগিরই ভেন্যু চূড়ান্ত করে টিকিটের ঘোষণা দেব। আসলে আন্তর্জাতিক পারফরমারের ক্ষেত্রে নিরাপত্তা একটা গুরুত্বপূর্ণ বিষয়, তাই সব চূড়ান্ত করেই ঘোষণা দেওয়া হবে।

প্রসঙ্গত, ২০১৫ সালে ‘সি ইউ অ্যাগেইন’ গানের মাধ্যমে বিশ্বব্যাপী পরিচিতি পান চার্লি পুথ। এতে তার সহশিল্পী ছিলেন মার্কিন র‍্যাপার উইজ খলিফা। মুক্তির পর বিলবোর্ড টপ চার্টে টানা ১২ সপ্তাহ শীর্ষস্থান ধরে রেখেছিল গানটি। এবং গ্র্যামিতেও পেয়েছিল মনোনয়ন।

এ ছাড়া ২০১৬ সালে মুক্তি পাওয়া ‘ওয়ান কল অ্যাওয়ে’ এবং ‘উই ডোন্ট টক অ্যানিমোর’ ছিল বিলবোর্ড হট ১০০ এর তালিকায় যথাক্রমে ১২ ও ৯ নম্বর স্থানে। এই দুটি গানও বিশ্বব্যাপী ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল।

বিনিয়োগবার্তা/কেআর//


Comment As:

Comment (0)