চীনের রাষ্ট্রদূতের সাথে বিমানের এমডির সাক্ষাৎ

চীনের রাষ্ট্রদূতের সাথে বিমানের এমডির সাক্ষাৎ

গুয়াাংজুতে চলবে বিমানের যাত্রীবাহী ফ্লাইট

নিজস্ব প্রতিবেদক: আগামী ১৮ই আগস্ট ২০২২ থেকে চীনের গুয়াংজু রুটে যাত্রী পরিবহন শুরু করতে যাচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

ঢাকায় নিযুক্ত চীনের রাষ্ট্রদূত লি জিমিং এর সাথে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স-এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোঃ যাহিদ হোসেনের সাক্ষাৎকালে এ তথ্য জানানো হয়। 

মঙ্গলবার (১৬ আগস্ট) ঢাকাস্থ চীনা দূতাবাসে অনুষ্ঠিত এ সাক্ষাতে ঢাকা-গুয়াংজু রুটে বিমানের যাত্রীবাহী ফ্লাইট পরিচালনার বিষয়ে উভয়ের মধ্যে আলোচনা হয়। 

এ ছাড়াও বিমানের এমডি ও সিইও চীনের মান্যবর রাষ্ট্রদূতের সঙ্গে ঢাকা কুনমিং রুটে ফ্লাইট পরিচালনার বিষয়ে বিস্তারিত আলোচনা করেন।

মান্যবর রাষ্ট্রদূত চীনে বিমানের নিয়মিত ফ্লাইট পরিচালনার বিষয়ে সন্তোষ প্রকাশ করেন এবং দুই দেশের মধ্যে বিমানের ফ্লাইট বৃদ্ধির বিষয়ে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

১৮ই আগস্ট স্থানীয় সময় সকাল ১১:০০ টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড্ডয়ন করে ফ্লাইট বিজি৩৬৬ স্থানীয় সময় বিকাল ০৪:৪৫ টায় চীনের গুয়াংজু বাইয়ুন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে। 

ফিরতি ফ্লাইট বিজি৩৬৭ ঐদিন গুয়াংজু বিমানবন্দর থেকে স্থানীয় সময় সন্ধ্যা ০৭:৪৫ টায় উড্ডয়ন করে ঢাকায় পৌঁছাবে রাত ০৯:৩০ টায়। সম্মানিত যাত্রীগণ বিমানের যে কোন সেলস সেন্টার থেকে এ রুটের প্রথম যাত্রীবাহী ফ্লাইটের টিকেট ক্রয় করতে পারবেন। 

তবে আসার ক্ষেত্রে বিমানের ওয়েবসাইট www.biman airlines.com ও বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকেও টিকেট ক্রয় করা যাবে। 

সম্মানিত যাত্রীগণকে বাংলাদেশে অবস্থিত চীনা দূতাবাসের ওয়েবসাইট (http://bd.china-embassy.gov.cn/lsyw/lsxx/) ও বিমানের ওয়েবসাইটে প্রদত্ত (https://www.biman-airlines.com/travelAdvisory) হালনাগাদ ট্রাভেল অ্যাডভাইজরি অনুসরণ করার জন্য অনুরোধ করা হলো।

বিনিয়োগবার্তা/কেএইচকে/এসএএম//


Comment As:

Comment (0)