0087

আর্জেন্টিনার সমর্থকদের ব্রাজিলে যোগ দেওয়ার আহ্বান মিমের

বিনোদন প্রতিবেদক: বিশ্বকাপ ফুটবলের আমেজ সাধারণ মানুষ থেকে তারকাদের হৃদয়েও ছুঁয়ে যায়। আর স্বাভাবিকভাবে বাংলাদেশ বিশ্বকাপ ফুটবলের আসরে ব্রাজিল ও আর্জেন্টিনা দল নিয়ে উন্মাদনা অনেকটা চোখে পড়ার মতো। এ থেকে কিন্তু তারকারাও বাদ যান না একদম।

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। চলতি বছর ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমা মুক্তির পরে দর্শক প্রশংসায় ভাসছেন তিনি। সেই রেশ এখনো কেটে উঠেনি। সিনেমা হলগুলোয় এখনো টিকিটের জন্য লাইন দেখা যায় দর্শকের। সেই নায়িকা বিশ্বকাপ ফুটবলের ব্রাজিল দলে সাপোর্টার।

মিম শুধু ব্রাজিল দলের সমর্থক নয়। দলটির ভিষণ ভক্তও বলা যেতে পারে। এবার বিশ্বকাপ ফুটবলের আঁচ পড়তেই সোশ্যালেসহ নানা মাধ্যমে বিভিন্ন সময় ব্রাজিল দল নিয়ে কথা বলতে দেখা গেছে তাকে। বৃহস্পতিবারের (২৪ নভেম্বর) দিবাগত রাত ১টায় অনুষ্ঠিত ব্রাজিল-সার্বিয়ার ম্যাচে জোড়া গোলে প্রিয় দলের জয় হওয়ায় আর্জেন্টিনা দলের সমর্থকদের ব্রাজিল দলে যোগ দেওয়ার আহ্বান জানান এ নায়িকা।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে অফিশিয়াল ফেসবুক পেজে একটি আবেদন ফরমের ছবি পোস্ট করেন মিম। সেখানে ক্যাপশনে লেখেন, এখনো সময় আছে। বিবেচনার সঙ্গে চিন্তা করুন। এরপরই লিখেছেন “দুর্দান্ত খেলেছে ব্রাজিল।”

এদিকে অভিনেত্রীর পোস্ট করা আবেদন ফরমে দেখা যায়, সেটি আর্জেন্টিনা দল থেকে ব্রাজিল দলে যোগ দেওয়ার আবেদন ফরম। তবে পোস্টটি যে কেবলই রসিকতা করে দিয়েছেন তা স্পষ্ট।

প্রসঙ্গত, কাতার বিশ্বকাপ ফুটবলে নিজেদের প্রথম ম্যাচে প্রতিপক্ষ সার্বিয়ার বিপক্ষে জোড়া গোলে জয় পেয়েছে কোচ তিতের দল। মাত্র নয় মিনিটের ব্যবধানে জোড়া গোল করে ব্রাজিলিয়ান স্ট্রাইকার রিচার্লিসন।

এদিকে আর্জেন্টিনা দল টানা ৩৬ ম্যাচে হারের স্বাদ না নিয়ে অনেকটা আকাশে উড়েছে। কিন্তু কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে সেই আকাশ থেকে মাটিতে পড়ে যায় আর্জেন্টিনা। গত ২২ নভেম্বর লিওনেল মেসিদের ২-১ গোলে পরাজিত করে ইতিহাস গড়ে সৌদি আরব।

বিনিয়োগবার্তা/এসএল// 


Comment As:

Comment (0)