বীমা কোম্পানি

পুরস্কার পেল শেয়ারবাজারের চার বীমা কোম্পানি

নিজস্ব প্রতিবেদক: বীমা দাবি পরিশোধের ভিত্তিতে বেসরকারি খাতের দু’টি লাইফ ও দু’টি নন-লাইফ বীমা কোম্পানিকে পুরস্কৃত করেছে সরকার। জাতীয় বীমা দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোম্পানিগুলোর প্রতিনিধির কাছে এ সম্মাননা স্মারক তুলে দেন।

জাতীয় সম্মাননা প্রাপ্ত লাইফ ও নন-লাইফ বীমা কোম্পানিগুলো হলো- গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, রিলায়েন্স ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এবং ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড।

প্রধানমন্ত্রীর কাছ থেকে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের পক্ষে সম্মাননা স্মারক গ্রহণ করেন কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা ফারজানা চৌধুরী এবং রিলায়েন্স ইন্স্যুরেন্সের পক্ষে সম্মাননা স্মারক গ্রহণ করেন কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা খালেদ মামুন।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের পক্ষে প্রধানমন্ত্রীর কাছ থেকে সম্মাননা স্মারক গ্রহণ করেন বীমা কোম্পানিটির চেয়ারম্যান মোরশেদ আলম এমপি এবং ডেল্টা লাইফ ইন্স্যুরেন্সের পক্ষে সম্মাননা স্মারক গ্রহণ করেন কোম্পানির পরিচালক আদিবা রহমান।

রাজধানীর আগারগাঁওয়ে শুক্রবার (১ মার্চ) আয়োজন করা হয় ৫ম জাতীয় বীমা দিবসের অনুষ্ঠান। অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিনিয়োগবার্তা/এসএএম//


Comment As:

Comment (0)