Fits Airline BD 270424

ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু ফিটসএয়ারের

ডেস্ক রিপোর্ট: রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সরাসরি কলম্বো ফ্লাইট চালু করেছে শ্রীলংকাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ার। প্রাথমিকভাবে ঢাকা থেকে সপ্তাহে দুই দিন; রোববার ও বুধবার ফিটসএয়ারের ফ্লাইট কলম্বো যাবে। কলম্বো থেকে ঢাকায় আসার ফ্লাইট মঙ্গল ও শনিবার।

এয়ারলাইন্সটির সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত মঙ্গলবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইটের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন- ঢাকায় নিযুক্ত শ্রীলংকার  হাইকমিশনার ধর্মপাল ওয়েরাক্কোডি, ফিটসএয়ারের বাংলাদেশ জিএসএ বেঙ্গল এয়ারলিফট লিমিটেডের চেয়ারম্যান ব্যারিস্টার মেহনাজ মান্নান, প্রধান নির্বাহী কর্মকর্তা বাহাউদ্দিন মিয়া, পরিচালক ফাইকা নাসের, চিফ অপারেটিং অফিসার সুমায়েয ইকবাল ও ঢাকায় শ্রীলংকান হাইকমিশনের ডেপুটি হাইকমিশনার রুয়ানথি ডেলপিটিয়া। 
 
ফিটসএয়ারের জিএসএ বেঙ্গল এয়ারলিফট লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা বাহাউদ্দিন মিয়া জানান, ফিটসএয়ার ঢাকা-কলম্বো রিটার্ন টিকিটে সর্বনিম্ন ভাড়া ধরা হয়েছে ৩২ হাজার টাকা। যাত্রীরা ৩০ কেজি চেক-ইন লাগেজ ও ৭ কেজি হ্যান্ড লাগেজ সুবিধা পাবেন। 

এয়ারলাইন্সটির বহরে বর্তমানে তিনটি এয়ারবাস এ৩২০-২০০, একটি এটিআর ৭২-২০০, একটি সেসনা-২০৮বি গ্র্যান্ড ক্যারাভান, দুটি সেসনা-১৫২ ও একটি সেসনা-১৫০ এয়ারক্রাফট রয়েছে।

বিনিয়োগবার্তা/ডিএফই//


Comment As:

Comment (0)