BICM Innovation show 080524

বিআইসিএমের ইনোভেশন প্রদর্শনী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ইন্সটিটিউট অব ক্যাপিটাল মার্কেট (বিআইসিএম) এর ই-গভর্ন্যান্স ও উদ্ভাবন কর্মপরিকল্পনা ২০২৩-২৪ বাস্তবায়নের লক্ষ্যে উদ্ভাবনী ধারণাসমূহ নিয়ে ইনোভেশন প্রদর্শনী (শোকেসিং) মঙ্গলবার (০৭ মে ২০২৪) সন্ধ্যায় হোটেল লা মেরিডিয়ান, ঢাকা তে অনুষ্ঠিত হয়েছে। 

অনুষ্ঠানে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) এর কমিশনার ড. শেখ শামসুদ্দিন আহমেদ, কমিশনার ড. মিজানুর রহমান, কমিশনার ড. রুমানা ইসলাম, বনশিল্প উন্নয়ন কর্পোরেশনের চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) মোঃ নাসির উদ্দিন আহমেদ, অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্তি সচিব ড. নাহিদ হোসেন, অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের যুগ্মসচিব ড. মোঃ ফেরদৌস আলম, আর্থিক প্রতিষ্ঠান বিভাগের ইনোভেশন ফোকাল পয়েন্ট ও উপসচিব ফরিদা ইয়াসমিন, বিআইসিএমের নির্বাহী প্রেসিডেন্ট ড. মোহাম্মদ তারেক, সাবেক নির্বাহী প্রেসিডেন্ট ড. মাহমুদা আক্তার, বিএসইসির নির্বাহী পরিচালক মোঃ সাইফুর রহমান, বিআইসিএম এর সাবেক নির্বাহী প্রেসিডেন্ট (অতিরিক্ত দায়িত্ব) ও বিএসইসির নির্বাহী পরিচালক মোহাম্মদ শফিউল আজম, বিআইসিএম পরিচালনা পর্ষদের সদস্য ও সিডিবিএল এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোঃ আবদুল মোতালেব, বিআইসিএমের পরিচালক (প্রশাসন ও অর্থ) নাজমুছ সালেহীনসহ ইন্সটিটিউটের কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

অতিথিগণ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বিআইসিএমের গৃহীত উদ্যোগ এবং বাস্তবায়িত উদ্ভাবনসমূহের ভূয়সি প্রশংসা করেন। ইনোভেশন প্রদর্শনী অনুষ্ঠানে বিআইসিএম মোট চারটি উদ্ভাবনী ধারণা প্রদর্শন করা হয়, যার মধ্য থেকে “আর্টিক্যাল সাবমিশন এবং পাবলিকেশন সিস্টেম” শ্রেষ্ঠ উদ্ভাবন হিসেবে নির্বাচিত হয়।

বিনিয়োগবার্তা/ডিএফই//


Comment As:

Comment (0)