BRAC Bank Football Team 090524

ফুটবল জার্সি উন্মোচন ও সাবেক খেলোয়াড়দের সাথে প্রীতি ম্যাচ আয়োজন করেছে ব্র্যাক ব্যাংক

নিজস্ব প্রতিবেদক: ঢাকায় অনুষ্ঠিতব্য ‘শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্ট ২০২৪’- এর জন্য ফুটবল দলের নতুন জার্সি উন্মোচন করেছে ব্র্যাক ব্যাংক। জার্সি উন্মোচন অনুষ্ঠানটি স্মরণীয় করে রাখতে ব্যাংকটি জাতীয় দলের সাবেক খেলোয়াড়দের নিয়ে গঠিত ক্লাব- সোনালী অতীত- এর একটি প্রীতি ম্যাচেরও আয়োজন করে। 

বুধবার (০৮ মে) ফর্টিস ডাউনটাউন রিসোর্ট মাঠে অনুষ্ঠিত আয়োজনটি জাতীয় দলের প্রাক্তন ফুটবলার এবং ব্যাংকিং পেশায় নিয়োজিত অপেশাদার ফুটবলারদের এক করেছিল।

প্রীতি ম্যাচটি খেলোয়াড় এবং ভক্তদের মধ্যে এক বন্ধুত্বপূর্ণ আবহ তৈরি করে। এমন উদ্যোগ দেশের ক্রীড়া খাতের উন্নয়নে সহায়তার লক্ষ্যে ব্র্যাক ব্যাংকের প্রতিশ্রুতিকেই তুলে ধরে। 

অনুষ্ঠানে জাতীয় দলের স্বনামধন্য সাবেক ফুটবলারদের মধ্যে উপস্থিত ছিলেন বিপ্লব (গোলরক্ষক), শামীম, আরমান, আলফাজ, জাকির, জালাল, কাঞ্চন, শামিন, হিউ, নকিব, কানন, মনি এবং হোসেনসহ আরও অনেকে।

ব্র্যাক ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেন এই আয়োজনের বিষয়ে নিজের উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, “খেলাধুলার শক্তিকে কাজে লাগিয়ে মানুষের মাঝে একতা সৃষ্টি, ভালো কাজে অনুপ্রেরণা এবং সমাজে ইতিবাচক পরিবর্তন নিয়ে আসা সম্ভব। ব্র্যাক ব্যাংকে আমরা সবাই এটা বিশ্বাস করি। জার্সি উন্মোচন এবং জাতীয় দলের সাবেক ফুটবলারদের সাথে প্রীতি ম্যাচ আয়োজনের মাধ্যমে আমাদের লক্ষ্য হলো, সুস্বাস্থ্য এবং কর্মময় জীবনের বার্তা সকলের মাঝে ছড়িয়ে দেওয়া। এটি সমাজের জন্য গর্বের বিষয়ও বটে।”

ব্র্যাক ব্যাংক ফুটবল দলের নতুন জার্সিতে রয়েছে ব্যাংকটির নান্দনিক লোগো। হৃদয়ে স্পন্দন সৃষ্টিকারী এই রঙগুলো গতিশীলতা এবং আবেগের প্রতীক হিসেবে উদ্ভাসিত। জার্সির ডিজাইন ফুটিয়ে তুলেছে দলগত কাজ এবং অবিচল লক্ষ্যের চেতনাকে। এই জার্সি দেশের ক্রীড়া খাত এবং সমাজের সম্ভাবনাময় প্রতিভাবাদের বিকাশে সহায়তার প্রতি ব্র্যাক ব্যাংকের অবিচল প্রতিশ্রুতিকে তুলে ধরে।

তৃণমূল পর্যায়ে খেলাধুলার প্রয়োজনীয়তা তুলে ধরার চলমান প্রচেষ্টার অংশ হিসেবে ব্র্যাক ব্যাংক সমাজের মানুষের দোরগোড়ায় পৌঁছে যেতে এবং মানুষকে বিভিন্নভাবে ক্ষমতায়িত করতে নতুন নতুন উদ্যোগ গ্রহণ অব্যাহত রাখবে। ব্র্যাক ব্যাংক বিশ্বাস করে যে, এই ধরনের উদ্যোগ সত্যিকার অর্থেই সমাজে অর্থবহ এবং ইতিবাচক প্রভাব ফেলে।

বিনিয়োগবার্তা/ডিএফই//


Comment As:

Comment (0)