IMG-20240522-WA0019

সিলেট থেকে বিমানের হজ ফ্লাইটের উদ্বোধন

 

নিজস্ব প্রতিবেদক:  বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর ডেডিকেটেড হজ ফ্লাইট সিলেট ওসমানি আন্তর্জাতিক বিমানবন্দর থেকে হজযাত্রীদের নিয়ে পবিত্র মদিনাতে যাত্রা করেছে। 

বুধবার বিকেল ৪:৪৫ মিনিটে হজ্ব যাত্রীদের নিয়ে যাত্রা শুরু করেছে বিমানের ফ্লাইটটি। 

ফ্লাইটের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ হুছামুদ্দীন চৌধুরী এমপি, সভাপতি ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি; শফিউল আলম চৌধুরী নাদেল, এমপি, সদস্য বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি মো: আনোয়ারুজ্জামান চৌধুরী, মেয়র সিলেট সিটি কর্পোরেশন; বিমানের মহাব্যবস্থাপক জনসংযোগ বোসরা ইসলাম। এছাড়াও উক্ত অনুষ্ঠানে হজ এজেন্সিজ এসোসিয়েশন অব বাংলাদেশ (হাব), এসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশ (আটাব), ওসমানী আন্তর্জাতিক  বিমানবন্দরের কর্মরত বিভিন্ন সংস্থার কর্মকর্তা, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর কর্মকর্তা ও বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার রিপোর্টারবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ সম্মানিত হজযাত্রীদের কাছে দোয়া চান এবং সিলেট  থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর হজ ফ্লাইটে যাত্রীদের সর্বোচ্চ সেবা প্রদান করার নিশ্চয়তা প্রদান করেন।

উল্লেখ্য, সিলেট  থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর প্রথম হজ ফ্লাইটে ৩৮৯ জন সম্মানিত যাত্রী পবিত্র হজ পালনের উদ্দেশ্যে মদিনাতে যাত্রা করেন।

বিনিয়োগবার্তা/এসএএম//


Comment As:

Comment (0)