রাজবাড়ী-ঢাকা রুটে বাস চলাচল বন্ধ

রাজবাড়ী-ঢাকা রুটে বাস চলাচল বন্ধ

সারাদেশ ডেস্ক: ফরিদপুরের গোল্ডেন লাইন পরিবহনের সঙ্গে রাজবাড়ী বাস মালিক সমিতির বিরোধের কারণে রাজবাড়ী থেকে ঢাকাগামী ও ঢাকা থেকে রাজবাড়ীগামী বাস চলাচল বন্ধ রয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

জানা গেছে, বৃহস্পতিবার (১৫ জুন) বিকেল থেকেই ফরিদপুরের গোল্ডেন লাইন পরিবহনের সঙ্গে দ্বন্দ্বের জেরে রাজবাড়ীর সব বাস চলাচল বন্ধ করে দেয় রাজবাড়ী বাস মালিক সমিতি। বন্ধ রাখা হয়েছে ঢাকা গাবতলীর টিকিট কাউন্টার।

রাজবাড়ী বাস মালিক কর্তৃপক্ষ বলছে, রাজবাড়ীর কোনো বাস পদ্মা সেতু হয়ে ঢাকা যেতে দেয় না। কিন্তু গোল্ডেন লাইন পরিবহন ঠিকই পদ্মা সেতু হয়ে ঢাকায় যাচ্ছে। এসব কারণেই গোল্ডেন লাইন পরিবহনের সঙ্গে তাদের ঝামেলা চলছে। রাজবাড়ীর বাস পদ্মা সেতু হয়ে যেতে না দিলে গোল্ডেন লাইনের বাস ও রাজবাড়ীতে ঢুকতে দেওয়া হবে না বলে তিনি জানান। 

শুক্রবার সন্ধ‌্যায় সরেজমিনে দেখা যায়, গোল্ডেন লাইন পরিবহনের একটি বাস রাজবাড়ী হয়ে কুষ্টিয়া যাচ্ছিলো। বাসটি আটকে দেয় রাজবাড়ীর বাস মালিক সমিতির লোকজন। এসময় পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাসটি যাওয়ার ব্যাবস্থা করে দেয়।

রাজবাড়ী বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক লিটন বলেন, রাজবাড়ীর কোনো বাসকে পদ্মা সেতু দিয়ে ঢাকা যেতে দেওয়া হয় না। অথচ গোল্ডেন লাইন পরিবহনের বাস সেতু ব্যবহার করছে। এসব কারণে গোল্ডেন লাইন পরিবহন কোম্পানির সঙ্গে আমাদের ঝামেলা চলছে। তারা আমাদের গাবতলীর টিকিট কাউন্টারে ভাঙচুর করেছে। এসব বিষয়ের সমাধান না হওয়া পর্যন্ত বাস চলাচল বন্ধ থাকবে।

বিনিয়োগবার্তাটিআর//


Comment As:

Comment (0)