বায়ার্নকে হারিয়ে জার্মান সুপার লিগ চ্যাম্পিয়ন লাইপজিগ

বায়ার্নকে হারিয়ে জার্মান সুপার লিগ চ্যাম্পিয়ন লাইপজিগ

খেলাধূলা ডেস্ক: শুধু একটি শিরোপার স্বাদের আক্ষেপ। এ জন্য ইংলিশ ক্লাব টটেনহ্যামের সঙ্গে দীর্ঘ ২ দশকের সম্পর্ক ছিন্ন করেন চলতি মৌসুমে বায়ার্ন মিউনিখে যোগ দিয়েছেন হ্যারি কেইন। সুযোগ ছিল অভিষেক ম্যাচেই সুপার কাপের ফাইনাল জিতে শিরোপা তুলে ধরার।

কিন্তু জার্মান জায়ান্টদের বিধ্বস্ত করে শিরোপা ঘরে তুলেছে আরবি লাইপজিগ। যার ফলে ক্যারিয়ারজুড়ে কোনো শিরোপা না জেতা ইংলিশ কিংবদন্তি হ্যারি কেইনের বায়ার্ন অধ্যায়ের শুরুটা হলো হতাশা দিয়েই।

বায়ার্নের ঘরের মাঠ অ্যালিয়্যাঞ্জ অ্যারেনায় অনুষ্ঠিত এই ম্যাচটিতে বায়ার্ন শুধু এগিয়ে ছিল বল পজিশনে। বাকি সবকিছুতেই এগিয়ে ছিল লাইপজিগ। শেষ পর্যন্ত বাভারিয়ানদের ৩-০ গোলে বিধ্বস্ত করেছে লাইপজিগ। দ্বিতীয়বারের চেষ্টায় সফল দ্য রেড বুলস।

মাত্র ৩২ শতাংশ বল দখলে নিয়ে খেলা লাইপজিগের হয়ে এই ম্যাচে হ্যাটট্রিক করেন দানি ওলমো। ম্যাচের তৃতীয় মিনিটেই প্রথম গোল পেয়েছিলেন স্প্যানিশ মিডফিল্ডার। ৪৪ মিনিটে আরেকটি গোল করে ব্যবধান দ্বিগুণ করেন তিনি। ম্যাচের ৬৮ মিনিটে পেনাল্টি থেকে গোল করে হ্যাটট্রিক পূরণ করেন এই লাইপজিগ তারকা। 

এই ম্যাচ দিয়ে হ্যারি কেইনের অভিষেক হয়েছিল বায়ার্নের হয়ে। বদলি হয়ে মাঠে নেমেছিলেন তিনি। তবে তার প্রথম অভিষেকটা হারের তিক্ততায় শেষ হল। তিনি যখন বদলি হিসেবে মাঠে নামেন তখন বাভারিয়ানরা ২-০ গোলে পিছিয়ে। 

বায়ার্নে যোগ দেয়ার ৪৮ ঘণ্টার মধ্যেই শিরোপা না পাওয়ার আরেকটি আফসোস যুক্ত হলো কেইনের সঙ্গে। ইংলিশ ফরোয়ার্ড খেলার সুযোগ পেয়েছেন মাত্র ২৭ মিনিট।

বিনিয়োগবার্তা/এএইচএস//


Comment As:

Comment (0)