নেইমার 007

১৬০ মিলিয়ন চুক্তিতে আল-হিলালে নেইমার

খেলাধূলা ডেস্ক: পিএসজির সঙ্গে চুক্তি শেষ না হলেও ক্লাব ছাড়ার ইচ্ছার কথা নেইমার সরাসরি জানিয়েছেন কর্তৃপক্ষকে। তবে ব্রাজিলিয়ান তারকার পরবর্তী গন্তব্য কোথায় সেটি নিয়ে চলছে জল্পনা-কল্পনা। 

গুঞ্জন শোনা যাচ্ছিল, নেইমার বার্সেলোনায় ফিরছেন। আবার জোরালোভাবে শোনা যাচ্ছে, আল-হিলালের বড় অংকের প্রস্তাবে রাজি হয়েছেন ব্রাজিলিয়ান তারকা। সৌদি আরবের ক্লাবটিতে যোগ দেওয়া তার জন্য সময়ের ব্যাপার মাত্র। 

পিএসজির সঙ্গে চুক্তি শেষ না হলেও ক্লাব ছাড়ার ইচ্ছার কথা নেইমার সরাসরি জানিয়েছেন কর্তৃপক্ষকে। তবে ব্রাজিলিয়ান তারকার পরবর্তী গন্তব্য কোথায় সেটি নিয়ে চলছে জল্পনা-কল্পনা। 

ফরাসি গণমাধ্যম নিশ্চিত করেছে, দুই বছরের চুক্তিতে আল-হিলালে যোগ দিচ্ছেন নেইমার। আনুষ্ঠানিক ঘোষণা সময়ের ব্যাপার মাত্র। 

আল-হিলাল নেইমারকে বছরে ১৬০ মিলিয়ন ইউরো দিতে চায়, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৮০০ কোটি টাকা।   

ইতালিয়ান ক্রীড়া সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো টুইট করেন, 'নেইমারকে প্রস্তাব পাঠিয়েছে আল-হিলাল। বড় অঙ্কের টাকার প্রস্তাব দেওয়া হয়েছে বলে সূত্র জানিয়েছে। আল-হিলালের সঙ্গে নেইমারের পূর্ণ চুক্তি হওয়ার ব্যাপারে আলাপ আলোচনা চলছে। পিএসজির সঙ্গে পথচলা শেষ হচ্ছে কয়েক দিনের মধ্যে।' 

নেইমারকে বড় অঙ্কের টাকার প্রস্তাব এর আগেও দিয়েছিল আল-হিলাল। ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড মনে মনে কী ভাবছেন তা বোঝার উদ্দেশ্যে জুনে প্যারিস গিয়েছিলেন আল-হিলালের কর্মকর্তারা। 

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক ভিত্তিক সংবাদমাধ্যম সিবিএস স্পোর্টসের এক প্রতিবেদনে জানা গিয়েছিল, পিএসজিতে নেইমারের অবস্থা এবং তার  সৌদিতে যাওয়ার সম্ভাবনা কেমন-তা বুঝতেই মূলত আল-হিলালের প্রতিনিধি দল প্যারিসে গিয়েছেন। 

বিনিয়োগবার্তা/এনএএস//


Comment As:

Comment (0)