Jamal Vuiah Argentina 230823

বাংলাদেশের অধিনায়ককে বরণ করে নিল আর্জেন্টাইন ক্লাব

খেলাধুলা ডেস্ক: বাংলাদেশের অধিনায়ক জামাল ভূঁইয়া যোগ দিয়েছেন আর্জেন্টিনার তৃতীয় বিভাগের দল সোল দা মায়োতে। দেশের ফুটবলের ইতিহাসে প্রথম বাংলাদেশি হিসেবে লাতিন আমেরিকার ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এর মধ্যে ক্লাবটির সঙ্গে যোগ দিয়ে অনুশীলনও করেছেন। মঙ্গলবার ক্লাবের পক্ষ থেকে তাকে স্বাগত জানিয়ে একটি সংবাদ সম্মেলনও করেছে লাতিন আমেরিকার ক্লাবটি। 

আর্জেন্টিনায় পা দিয়েই জামাল জানিয়েছেন, ‘সেখানকার সবকিছুই তার পছন্দ হয়েছে। ক্লাবটির পক্ষ হতেও তাকে যথেষ্ট সাহায্য করা হয়েছে। তাই নতুন পরিবেশে মানিয়ে নিতে খুব একটা বেগ পেতে হয়নি বাংলাদেশ অধিনায়ককে।

সংবাদ সম্মেলনে কথা বলতে গিয়ে, আর্জেন্টিনার প্রতি বাংলাদেশের মানুষের ভালো লাগার কথা তুলে ধরেন জামাল। গত বিশ্বকাপে বাংলাদেশের সিংহভাগ মানুষ লিওনেল মেসিদের সমর্থন দিয়েছে এমনটাই মনে করেন জামাল।

তিনি বলেন, ‘আমি এই ক্লাবে যোগ দিতে পেরে খুবই খুশি। এখানে এসে আমি যেটা দেখেছি, শহরটা খুবই সুন্দর। ম্যারাডোনার যুগ থেকেই বাংলাদেশের মানুষ আর্জেন্টিনাকে ভালোবাসে, সেটা এখনও অব্যাহত আছে। গত বিশ্বকাপের সময় বাংলাদেশের ৮০ ভাগ মানুষ আর্জেন্টিনাকে সমর্থন দিয়েছে।’

বিনিয়োগবার্তা/ডিএফই//


Comment As:

Comment (0)