ময়মনসিংহে মা সমাবেশে জেলা প্রশাসক মোহাম্মদ মোস্তাফিজার রহমান

ময়মনসিংহে মা সমাবেশে জেলা প্রশাসক মোহাম্মদ মোস্তাফিজার রহমান

ময়মনসিংহ প্রতিনিধি: প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়মিত উপস্থিতি,ঝরে পড়া রোধ এবং মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে মঙ্গলবার (১৪ নভেম্বর) ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বিসকা ইউনিয়নের মেছেড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় এক মা সমাবেশ।

উক্ত মা সমাবেশে সভাপতিত্ব করেন তারাকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজাবে রহমত।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জেলা প্রশাসক মোহাম্মদ মোস্তাফিজার রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,তারাকান্দা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এ্যাডভোকেট ফজলুল হক,বিসকা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাকির আহমেদ বাবুল।স্বাগত বক্তা হিসেবে উপস্থিত ছিলেন তারাকান্দা উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জীবন আরা বেগম।

মা সমাবেশ কে ঘিরে আনন্দঘন পরিবেশে প্রধান অতিথিকে ফুল তোরা দিয়ে বরণ করেন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃ ফজলুল হক।

পরে মা সমাবেশে উপস্থিত ছাত্র/ছাত্রী,মা, শিক্ষক মন্ডলী ও হাজারো জনতার হাততালিতে মঞ্চে আসন গ্রহণ করেন এবং স্বাগত বক্তব্যের পর প্রধান অতিথি বক্তব্যে মূখরিত হবে উঠে মা সমাবেশ। তিনি বলেন, দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নতুন উদ্যমে এগিয়ে যাচ্ছে দেশ তেমনি দেশের শিক্ষা ব্যবস্থাও। আজকের মা সমাবেশে উপস্থিত সকল মা'রাই পারে জাতি উপহার দিতে। ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার শ্রেষ্ঠ বিদ্যালয় হিসেবে মেছেড়া  সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মানসম্মত শিক্ষা ব্যবস্থা ও পরিবেশ দেখে তিনি মূগ্ধ এবং ভূয়সি প্রশংসা করেন।

পরে বিদ্যালয়ের অভিভাবক ছাউনী, বাংলাদেশ মানচিত্র, শেখ রাসেল স্মৃতি গ্রন্থাগার এবং উপকরণ কর্নারের শুভ উদ্বোধন করেন।

মা সমাবেশে জেলা উপজেলার বিভিন্ন কর্মকর্তাগণ, বিদ্যালয়ের প্রধান শিক্ষকগন, এলাকায় বিভিন্ন শ্রেণীপেশার লোকজন উপস্থিত ছিলেন।

বিনিয়োগবার্তা/এসএমএইচএ/কেএইচকে//


Comment As:

Comment (0)