জয়পুরহাটে ১৯ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস

জয়পুরহাটে ১৯ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস

সারাদেশ ডেস্ক: জয়পুরহাটের সীমান্তে গত ৪ বছর ধরে জব্দ হওয়া ১৯ কোটি টাকা মুল্যের বিপুল পরিমান মাদ্রকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি। সোমবার(৪ ডিসেম্বর) দুপুরে জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়ন সদরের প্রশিক্ষণ মাঠে রোলার দিয়ে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

বিজিবির দিনাপুর সেক্টরের তত্বাবধানে ও জয়পুরহাট-২০ বিজিবির আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ধ্বংসকরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন বিজিবির রংপুর রিজিয়নের কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান।

ধ্বংস করা মাদকদ্রব্যের মধ্যে রয়েছে ১ লাখ ২৩ হাজার ২১৬ বোতল ফেন্সিডিল, লুজ ফেন্সিডিল সাড়ে ৩২ লিটার, ইয়াবা ৪৩ হাজার ৪৬৯ পিস, বিভিন্ন নেশাজাতীয় ট্যাবলেট ৭ লাখ ৬৫ হাজার ৮৬৭ পিস, প্রায় ১০ হাজার বোতল মদ, গাজা ৩৮৫ কেজি, হেরোইন ৩৯২ গ্রাম, এমকেডিল, ফেয়ারডিল ১৯ হাজার ১০২ বোতল, ইস্কাপ সিরাপ, বিয়ার, কফিডিল, ফেন্সিগ্রীপ ও যৌন উত্তেজক সিরাপ সাড়ে ৭ হাজার বোতল ও বিড়ি ৬৬৩ প্যাকেট। যার আনুমানিক বাজার মূল্য ১৯ কোটি টাকারও বেশি বলে জানিয়েছে বিজিবি।পরে সেগুলো আগুনে পুড়িয়ে ও মাটিতে পুতে ফেলা হয়

এসময় আরও উপস্থিত ছিলেন, বিজিবির রংপুর রিজিয়নের কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান, দিনাজপুর সেক্টর কমান্ডার কর্ণেল রাশেদ আসগর, জয়পুরহাট জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী, জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ তানজিলুর রহমান ভূঁইয়া, জয়পুরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মামুন খান চিশতী, দিনাজপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট গিয়াস উদ্দীন ও জয়পুরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক রফিকুল ইসলামসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

বিনিয়োগবার্তা/টিআর//


Comment As:

Comment (0)