এডিএন টেলিকমের ২০তম এজিএম অনুষ্ঠিত

এডিএন টেলিকমের ২০তম এজিএম সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক: পুঁজিবাজারে তালিকাভুক্ত তথ্য-প্রযুক্তি ও টেলিযোগাযোগ খাতে দেশের অন্যতম শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান এডিএন টেলিকম লিমিটেডের ২০তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) সম্পন্ন হয়েছে।

সোমবার (৪ ডিসেম্বর) ডিজিটাল প্ল্যাটফর্মে কোম্পানিটির এ সভা অনুষ্ঠিত হয়।

এডিএন টেলিকমের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আসিফ মাহমুদ আলোচ্য সভায় সভাপতিত্ব করেন।

সভায় কোম্পানীর পরিচালক মোঃ মঈনুল ইসলাম, মোঃ মাহফুজ আলী সোহেল, ওয়াকার আহমদ চৌধুরী, স্বতন্ত্র পরিচালক খন্দকার আতিক-ই-রব্বানী ও মোঃ মারুফ, ব্যবস্থাপনা পরিচালক হেনরী হিলটন, বোর্ডের সম্মানিত উপদেষ্টা মোঃ জিয়াউল হক খন্দকার ও শাহরিয়ার আকবর চৌধুরী এবং কোম্পানির চিফ ফিনান্সিয়াল অফিসার মোহাম্মদ নাজিম উদ্দিন উপস্থিত ছিলেন।

সভা পরিচালনা করেন কোম্পানির সচিব মোঃ মনির হোসেন, এফসিএস। আর এতে স্বাগত বক্তব্য রাখেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক জনাব হেনরী হিলটন।

এজিএমে কোম্পানীর ২০২২-২৩ অর্থবছরের কার্যক্রম এবং নিরীক্ষত আর্থিক প্রতিবেদনের উপর বিশদ আলোচনা হয়। উক্ত সভায় শেয়ারহোল্ডারদের বিভিন্ন মন্তব্য, মতামত ও প্রশ্নের উত্তর প্রদান করেন কোম্পানির চেয়ারম্যান, ব্যবস্থাপনা পরিচালক ও চিফ ফিনান্সিয়াল অফিসার।

এছাড়াও সম্মানিত শেয়ারহোল্ডারগন ২০২২-২৩ অর্থবছরে কোম্পানির ব্যবসা ও আর্থিক ফলাফলে সন্তোস প্রকাশ করেন এবং কোম্পানীর বোর্ড, চেয়ারম্যানসহ সকল স্তরের কর্মকতা কর্মচারীদের ধন্যবাদ জ্ঞাপন
করেন।

সভায় ২০২২-২৩ অর্থ বছরের নিরীক্ষত হিসাব, ১৫% নগদ লভ্যাংশ প্রদান ও ঢাকা মাদানি এভিনিউতে ১০০ফিট রাস্তার সংলগ্ন জমি ক্রয় সংক্রান্ত সহ অন্যান্য গুরুত্বপূর্ন সুপারিশকৃত বিষয় শেয়ারহোল্ডারগন কর্তৃক অনুমোদিত হয়।

সবশেষে এডিএন টেলিকম লিমিটেডের সকল সম্মানিত শেয়ারহোল্ডার ও স্টেকহোল্ডারগণকে আন্তরিক ধ্যনবাদ জানিয়ে ও ভবিষ্যৎতে কোম্পানির আরো সার্বিক উন্নতি কামনা করে সভার পরিসমাপ্তি ঘোষনা করা হয়।

বিনিয়োগবার্তা/কেএইচকে/এসএএম//


Comment As:

Comment (0)