এসি 58

শীতকালে কেন এসি কিনবেন

নিজস্ব প্রতিবেদক: শীতের আগমনী আমেজকে সাথে নিয়ে পরবর্তী বছরের জন্য বেশিরভাগ মানুষের বাজেটের শীর্ষে থাকে এয়ার কন্ডিশনার বা এসি। বছরের ঠিক এই সময়ে এসে বিভিন্ন ইলেকট্রনিক্স কোম্পানি আকর্ষণীয় অফার দিয়ে থাকে যা সাশ্রয়ী হয়ে থাকে।

শীতকালে এয়ার কন্ডিশনার কেনার কথা বিবেচনা করার মূল কারণগুলির মধ্যে একটি হল যথেষ্ট খরচ সাশ্রয়ী। যেহেতু গ্রীষ্মের প্রচণ্ড উত্তাপ থেকে রক্ষা পেতেই মূলত এসি ব্যবহার করা হয় সেহেতু, শীতের মাসগুলিতে এসির চাহিদা উল্লেখযোগ্যভাবে হ্রাস পায়। আর চাহিদার এই নিম্নমুখী অবস্থায়ও পণ্যের বিক্রয় সচল রাখতে নানান ধরণের আকর্ষণীয় ডিসকাউন্ট অফার দিয়ে থাকে। গ্রাহকও খুব স্বল্প মূল্যে উন্নতমানের এসি কিনে রাখতে পারে গরমের সময় ব্যবহার করার জন্যে।

মিনিস্টার ইলেকট্রনিক্সে চলছে ‘নির্বাচনি অফার’ যা মানসম্পন্ন পণ্যের সাশ্রয়ী মূল্যের এক উৎকৃষ্ট উদাহরণ৷ মিনিস্টার ইলেকট্রনিক্স এই অফ সিজনে দিচ্ছে এসি-তে ২২ শতাংশ ছাড়। এতে করে গ্রাহক স্বল্প মূল্যে তার প্রয়োজনীয় ও পছন্দের এসিটি কিনতে পারবেন খুব সহজেই সেই সাথে ঘরটাও সাজাতে পারবেন নিজের মনের মতো করে। নির্বাচনি অফার শুধুমাত্র একটি ডিসকাউন্ট নয়; এটি জনসাধারণকে সাশ্রয়ী, মানসম্পন্ন ইলেকট্রনিক্স সরবরাহ করতে মিনিস্টারের প্রতিশ্রুতি।

অফ-সিজনে এসি কেনার মাধ্যমে, ক্রেতারা শুধুমাত্র যথেষ্ট আর্থিক সঞ্চয়ই উপভোগ করেন না বরং
ইনস্টলেশনও পেয়ে যাবেন ফ্রি তে৷ মিনিস্টার ইলেকট্রনিক্স পণ্যে রয়েছে ৩৬ মাসের জন্য ডাউনপেমেন্টে ০% ইএমআই এর সুযোগ। এতো কম পরিমাণে ইএমআই দিয়ে একটি ভাল কনফিগারেশন সহ এসি কিনতে পারা অবশ্যই একটি আকর্ষণীয় চুক্তি!

অধিকন্তু, শীতকালে এয়ার কন্ডিশনার ক্রয় করার সিদ্ধান্ত অবশ্যই একটি বুদ্ধিমানের কাজ কারণ এই সময়ে পণ্যটি কিনে নিলে গরমের সময়ে উচ্চ তাপমাত্রায় ঘরের স্বস্তি নিয়ে আর ভাবতে হয় না। নিজেকে এবং নিজের পরিবারকে গরমের তাপদাহ থেকে সহজেই স্বল্প ব্যয়ে রক্ষা করা যায়। এতে করে গ্রাহক হাতে বেশ ভালো সময় পান বুঝেশুনে বাজেটের মধ্যে ভালো পণ্যটি কেনার।

মিনিস্টারের নির্বাচনি অফারটি শীতকালীন সময়ে সচেতন গ্রাহকদের এসি কেনার জন্য একটি সুবর্ণ সুযোগ উপস্থাপন করে। ক্রেতারা কেবলমাত্র খরচ সাশ্রয়ই করেন না, একটি উচ্চ-মানের পণ্যও
হাতে পান যা তাদের আরাম এবং দক্ষতার গ্যারান্টি দেয়। তাই, এই শীতে মিনিস্টারের পণ্য কিনুন ও খরচ কমান, সেই সাথে উপভোগ করুন অত্যাধুনিক প্রযুক্তির নান্দনিক পণ্য ব্যবহারের অভিজ্ঞতা।

বিনিয়োগবার্তা/কেএইচকে//


Comment As:

Comment (0)