শুভেচ্ছা

বিএসইসি চেয়ারম্যানকে ইউসিবি পরিবারের শুভেচ্ছা ও অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক: দেশের অন্যতম শীর্ষ বাণিজ্যিক ব্যাংক ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি) ও তার তিন সহযোগী প্রতিষ্ঠানের পক্ষ থেকে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান হিসেবে পুনারায় দায়িত্বপ্রাপ্ত অধ্যাপক শিবলী রুবায়াত-উল-ইসলাম শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানানো হয়েছে। প্রতিষ্ঠান তিনটি হচ্ছে-ইউসিবি স্টক ব্রোকারেজ, ইউসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট এবং ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড।

রাজধানীর আগারগাঁওয়ে বিএসইসি ভবনে অধ্যাপক শিবলী রুবায়াত-উল-ইসলামের সঙ্গে সাক্ষাত করে ইউসিবি ব্যাংক পিএলসি-এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এটিএম তাহমিদুজ্জামান, ইউসিবি স্টক ব্রোকারেজের প্রধান নির্বাহী কর্মকর্তা এবং ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রহমত পাশা, ইউসিবি অ্যাসেটের প্রধান নির্বাহী কর্মকর্তা এবং ব্যবস্থাপনা পরিচালক এস এম রাশেদুল হাসান এবং ইউসিবি ইনভেস্টমেন্টের প্রধান নির্বাহী কর্মকর্তা এবং ব্যবস্থাপনা পরিচালক তানজিম আলমগীর  তাঁকে অভিনন্দন জানান।

এক বিবৃতিতে ইউসিবি পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে, ‘আমরা বিশ্বাস করি, তার দুর্দান্ত নেতৃত্বে পুঁজিবাজার গ্রাহক আস্থায় ও সাফল্যে উন্নতি অর্জন করবে’।

বিনিয়োগবার্তা/এসএএম//


Comment As:

Comment (0)