শিবপুরে ২৪ হাজার ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি, বিনিয়োগবার্তা: নরসিংদীর শিবপুরে ২৪ হাজার পিচ ইয়াবা ট্যাবলেটসহ স্বপন শেখ (৩০) ও সাইফুল ইসলাম (৩৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার রাত সোয়া ১০টায় শিবপুর উপজেলার ইটাখোলা  (মোফসেফেরচর) এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা শিবপুর উপজেলার আশ্রাফপুর গ্রামের বাসিন্দা। পুলিশ মাদক চালানে ব্যবহৃত ট্রাকটি আটক করেছে।

শনিবার বিকেলে নরসিংদীর পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য দেন।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন জানান, শিবপুর মডেল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে পাশ্ববর্তী দেশ মিয়ারমার হতে বাংলাদেশের টেকনাফ, কক্সবাজার হয়ে ইয়াবার একটি বড় চালান শিবপুর ও আশপাশের এলাকায় মাদক ব্যবসায়ীদের চাহিদা অনুযায়ী বিক্রির উদ্দেশ্যে আনা হয়েছে। শিবপুর থানা পুলিশ তা উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে অভিযানে নামে। শুক্রবার রাত সোয়া ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার ইটাখোলা  (মোফসেফেরচর) এলাকার গ্রামীণ হোটেলের বিপরীতে একটি চাকার দোকানের সামনে ঢাকা মেট্রো ট-১৮-৭৬৫৩ একটি ট্রাক এসে থামলে ট্রাকের থাকা  স্বপন ও সাইফুলকে আটক করে। পুলিশ তাদের শরীর ও ট্রাকে তল্লাশী চালিয়ে ২৪ হাজার পিছ এ্যাম্ফিটামিন জাতীয় ইয়াবা টেবলেট উদ্ধার করে।

পরে পুলিশ গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ করলে ট্রাকের মালিক শিবপুর উপজেলার আশ্রাফপুর গ্রামের জিল্লুর রহমান@ সলিম উল্লাহ@ সল্লিউল্লাহ এবং তার ছোট ভাই অলিউল্লাহ উভয়েই এ মাদক ব্যবসায়ের সাথে জড়িত। তারা এর আগেও ৭/৮টি ইয়াবার চালান এনে বিভিন্ন জায়গায় বিক্রি করেছে বলে গ্রেফতারকৃতরা জানায়। এব্যাপারে শিবপুর মডেল থানা মাদক নিয়ন্ত্রন আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

পুলিশ সুপার বলেন তিনি নরসিংদীতে যোগদানের পর ইয়াবার এতো বড় চালান পুলিশ আগে জব্দ করতে পারিনি।

(এসএইচআর/এসএএম/ ২৩ সেপ্টেম্বর ২০১৮)


Comment As:

Comment (0)