নরসিংদীতে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষ, নিহত ২

নরসিংদী প্রতিনিধি: নরসিংদী সদর উপজেলার করিমপুরের বগারগোত গ্রামে বৃহস্পতিবার সকালে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ সংঘর্ষে আহত হয়েছেন কমপক্ষে ১০জন।

নিহতরা হলেন- আনোয়ার আলী ও মোতালেব মিয়া। উভয়ে বগারগোত গ্রামের বাসিন্দা। আনোয়ার আলীর বাবার নাম চাঁন মিয়া, মোতালেব মিয়ার বাবার নাম আহমদ আলী।

আহতদের মধ্যে যাদের পরিচয় পাওয়া গেছে, তারা হলেন- কামাল,আক্কেল আলী, রহমত আলী, শফিক ও ইমান আলী।

করিমপুর ইউপি চেয়ারম্যান হারিস মিয়া বলেন, ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি বাচ্চু মিয়া ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কামাল সরকারের সমর্থকদের এ সংঘর্ষ হয়। এতে বাচ্চু মেম্বারের সমর্থক আনোয়ার আলী নিহত হয়। অপরদিকে ঢাকায় নেয়ার পধে কামাল সরকারের সমর্থক মোতালিব মারা যায়।

নরসিংদী সদর মডেল থানার ওসি সৈয়দুজ্জামান বলেন, বাচ্চু মিয়া এবং কামাল সরকারের দীর্ঘদিনের বিরোধ জের ধরে এ হতাহতের ঘটনা ঘটেছে। ছয় মাস আগে তাদের মধ্যে সংঘর্ষ ঘটলে বাচ্চু মেম্বারের সমর্থক মঙ্গল মিয়া নিহত হয়। এ ঘটনায় ৪৩ জনকে আসামি করে হত্যা মামলা করা হয়। এ মামলায় বুধবার সব আসামিরা আদালতে হাজির হলে কামাল সরকারসহ ১৩ জনের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানো হয়। জামিন পান ৩০ জন। জামিনের ঘটনায় ক্ষিপ্ত হয়ে বাচ্চু মেম্বারের শতাধিক সমর্থক আওয়ামী লীগ নেতা কামাল সরকারের সমর্থকদের বাড়িঘরে হামলা চালায়।

(জেএইচ/ ৪ অক্টোবর ২০১৮)


Comment As:

Comment (0)