মাইক্রোসফটের সঙ্গে ওয়ালটনের চুক্তি

আইটি খাতে যৌথ সেবা দিতে মাইক্রোসফটের সঙ্গে ওয়ালটনের চুক্তি

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশে সফটওয়্যার ও হার্ডওয়্যারসহ আইটি খাতে যৌথ সেবা দেবে মাইক্রোসফট এবং ওয়ালটন। এ উপলক্ষ্যে ‘মেইড ইন বাংলাদেশ’ ট্যাগ যুক্ত দেশের সর্বপ্রথম কম্পিউটার উৎপাদনকারী প্রতিষ্ঠান ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড এবং আমেরিকান টেক-জায়ান্ট মাইক্রোসফটের মধ্যে একটি সমঝোতা স্বারক (এমওইউ) স্বাক্ষরিত হয়েছে।

সম্প্রতি রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে এই এমওইউ স্বাক্ষরিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইক্রোসফট সাউথইষ্ট এশিয়া নিউ মার্কেটস-এর জেনারেল ম্যানেজার ‘সুক হুঁ চেআ’।

সমঝোতা স্মারকের আওতায় ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের মাধ্যমে বাংলাদেশে সফটওয়্যার সহজলভ্য মূল্যে প্রদান করবে মাইক্রোসফট। 

এছাড়াও মাইক্রোসফটের আপডেটেড সফটওয়্যারের পাশাপাশি হার্ডওয়্যার সংক্রান্ত অত্যাধুনিক পণ্য সরবরাহ করবে। দেশের শিক্ষা খাতেও ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের মাধ্যমে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে মাইক্রোসফট। গ্রাহক ওয়ালটন ল্যাপটপ এবং ডেস্কটপের মাধ্যমে মাইক্রোসফটের এই সুবিধাগুলো উপভোগ করতে পারবেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস.এম. রেজাউল আলম, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর প্রকৌশলী লিয়াকত আলী, মাইক্রোসফট সাউথইষ্ট এশিয়া নিউ মার্কেটস-এর কর্পোরেট সেলস ডিরেক্টর জায়েদ আলকাদি, মাইক্রোসফট-এর চিফ পার্টনার অফিসার এএনএইচ ফাম, ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চিফ বিজনেস অফিসার তৌহিদুর রহমান রাদ, চিফ ফিনান্সিয়াল অফিসার মোহাম্মদ আব্দুস সালামসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।


বিনিয়োগবার্তা/কেএইচকে//


Comment As:

Comment (0)