Nokia new phone 290124

এই প্রথম অন্য নামে ফোন আনছে নকিয়া

বিনিয়োগবার্তা ডেস্ক: এইচএমডি গ্লোবালের মালিকানাধীন ফিনল্যান্ডের নকিয়া শিগগিরই বাজারে নতুন ফোন নিয়ে হাজির হচ্ছে। এই ফোনে এইচএমডি গ্লোবালের ব্র্যান্ডিং দেখা যেতে পারে। নতুন ফোনটি কালো রঙের বিকল্প এবং ম্যাট ফিনিশে দেখা গিয়েছে। এবছরের এপ্রিল মাস নাগাদ এই ফোন বাজারে আসতে পারে।

এইচএমডি গ্লোবাল নকিয়ার হয়ে ফোন তৈরি করে। এবার প্রতিষ্ঠানটি নকিয়ার পাশাপাশি নিজস্ব ব্র্যান্ডিংয়ে ফোন বাজারে আনতে চলেছে। ব্র্যান্ডের নতুন ফোন সম্পর্কে এখনো কোনও ঘোষণা করা হয়নি। সম্প্রতি মোবাইলটির ফার্স্ট লুক শেয়ার করা হয়েছে।

এইচএমডির নতুন স্মার্টফোন আইএমইআই ডাটাবেসে মডেল নম্বর এন১৫৯ভি। এতে নাম উল্লেখ নেই। ফোনটির ছবিটি কালো রঙের বিকল্প এবং একটি ম্যাট ফিনিশ ব্যাক প্রকাশ করেছে। এর ফ্রেম প্লাস্টিকের তৈরি হতে পারে।

ডিভাইসটির সামনের দিকে ফ্ল্যাট ডিসপ্লেতে একটি পাঞ্চ-হোল স্ক্রিন রয়েছে। পাওয়ার এবং ভলিউম বোতামগুলো ডিভাইসের ডানদিকে রয়েছে। ফোনটিতে একটি নতুন এইচএমডি লোগোও রয়েছে। যা গত বছর EUIPO তালিকায় উপস্থিত হয়েছিল। সার্বিক ডিজাইনের উপর ভিত্তি করে আশা করা যায় স্বল্প বাজেটে নতুন স্মার্টফোন লঞ্চ করা হবে।

ফোনটির দাম খুব কম হতে পারে এবং অনলাইন বাজারকে লক্ষ্য করে। এইচএমডি বাজারে ব্র্যান্ডগুলির প্রতিদ্বন্দ্বী করতে আরও ওএস আপডেট সরবরাহ করতে পারে এবং ইউজাররা স্টক অ্যানড্রয়েড ওএসও পেতে পারেন।   

বিনিয়োগবার্তা/ডিএফই//


Comment As:

Comment (0)