ফোল্ডেবল স্মার্টফোন আনছে মটোরোলা

নতুন দুই ফোল্ডেবল স্মার্টফোন আনছে মটোরোলা

নিজস্ব প্রতিবেদক: তথ্য-প্রযুক্তি ডেস্ক: অনেকদিন আগেই স্মার্টফোনের বাজারে এসেছে স্যামসাং, শাওমি, ওয়ানপ্লাসের ভাঁজ করা ফোন। অল্পদিনেই বেশ জনপ্রিয়তা পেয়েছে ফোল্ডেবল বা ভাঁজ করা ফোনগুলো। এবার জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা সংস্থা মটোরোলা একসঙ্গে দুই ফোল্ডেবল ফোন আনছে।

আসলে মটোরোলা তাদের রেজর ৪০ সিরিজের ফোল্ডেবল আনছে ভারতের বাজারে। এই তালিকায় মটোরোলা রেজর ৪০ আলট্রা, যা রেজর প্লাস নামেও পরিচিত এবং মটোরোলা রেজর ৪০, যা রেজর নামে পরিচিত- এই দুই ফোন রয়েছে। আগামী ২২ জুন এই দুই ফোন লঞ্চ হবে বলে ঘোষণা দিয়েছে সংস্থাটি।

মটোরোলা রেজর ৪০ আল্ট্রা স্মার্টফোন রেজর-সিরিজের অন্যান্য হ্যান্ডসেটের মতোই ক্ল্যামশেল ফোল্ডিং ডিজাইনে আসবে। তবে নতুন ফোনটির ব্যাক প্যানেলে একটি বড় আকারের কভার ডিসপ্লে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। এই কভার ডিসপ্লে প্যানেলটি ব্যাক প্যানেলের প্রায় অর্ধেক অংশজুড়ে থাকবে। এর উপরের বাম কোনায় ডুয়েল ক্যামেরা দেখা যাবে। ইন্টারনাল বা প্রাইমারি ডিসপ্লের উপরের অংশের মাঝে পাঞ্চ-হোল স্টাইলের কাটআউট থাকবে, যার মধ্যে সেলফি ক্যামেরা দেওয়া হবে।

স্মার্টফোনটি ব্ল্যাক, ব্লু এবং রেড কালার অপশনে আসতে পারে। ই-কমার্স সংস্থা অ্যামাজন থেকে ক্রেতারা ফোনটি সংগ্রহ করতে পারবেন। যদিও দাম সম্পর্কে এখনো স্পষ্ট কিছু জানা যায়নি।

বিনিয়োগবার্তা/এমআর//


Comment As:

Comment (0)