রাজকীয়ভাবে নেইমারকে বরণ করে নিল আল হিলাল

রাজকীয়ভাবে নেইমারকে বরণ করে নিল আল হিলাল

খেলাধূলা ডেস্ক: আরব্য রজনীর রূপকথার কথা আমরা জানি। যে রূপকথা শোনার পর কল্পনায় ভেসে উঠতো এক পঙ্খীরাজ ঘোড়া। ঘোড়ায় চড়ে আকাশ দিয়ে উড়ে যাচ্ছেন রাজপুত্র। 

আরব্য রজনীর রূপকথা কল্পনা হলেও এবার সেটা বাস্তবে করে দেখালো সৌদি প্রো লিগের ক্লাব আল হিলাল। রুপকথাকে হার মানানো সংবর্ধনায় ব্রাজিলিয়ান তারকা নেইমারকে বরণ করে নিয়েছে আরব ক্লাবটি।

নেইমারের রাজকীয় বরণের মুহূর্তগুলো অজস্র দর্শকে পরিপূর্ন গ্যালারিতে জোনাকির রোশনাই ছড়িয়ে ব্রাজিলিয়ান রাজপুত্রকে বরণ করে নিতে প্রস্তুত আল হিলাল।

আল হিলালের ক্ষুদে ভক্তদের অভিবাদনের জবাব দিচ্ছেন ব্রাজিলিয়ান রাজপুত্র। তার হাসিমুখই বলে দিচ্ছিল আলো রাঙা রাতের কথা।

সৌদি আরবের আকাশজুড়ে আল হিলাল ফুটিয়ে তুলেছিল বিশ্ব ফুটবলের এক নক্ষত্রকে। জোনাকির মতো আলোর সমন্বয়ে তৈরী করা প্রতিকৃতির কাছে যেন হার মেনে যাচ্ছিলো পুরো সৌদির আকাশ।

অবশেষে নেইমার হয়ে গেলেন আল হিলালের ঘরের ছেলে। নেইমার হয়ে গেলেন আরব ক্লাবটির নীল ধ্রুবতারা। সেটাই যেন পুরো আকাশকে জানান দিতে চাইলো সৌদি ক্লাবটি।

একই সঙ্গে আলোর ঝলকানিতে ফুটে উঠেছিল নেইমারের জার্সি নম্বর। সেই সঙ্গে তার ক্যারিয়ারের একটা অংশ। এই জার্সি নম্বরই সম্ভবত হতে যাচ্ছে আল হিলালের একটি ইতিহাস।

সমর্থকদের আগমনী বার্তা দিচ্ছেন নেইমার। যেন বলতে চাইছেন, 'আমি এসে গেছি।' নেইমার বোধহয় আশা দিচ্ছেন। যে আশাতে আলোর  ফোটা দেখে বিস্ময়ে হতবাক পাশে থাকা নিরাপত্তাকর্মীও।

সমর্থকে পরিপূর্ণ গ্যালারিও যেন সমবেত হাত তুলে জানান দিচ্ছে, 'স্বাগতম রাজপুত্র। আমরা তোমার জাদুর অপেক্ষায়।' 

বিনিয়োগবার্তা/আরকে//


Comment As:

Comment (0)