1712149902627

ময়মনসিংহে জমিতে সেচের পানি দেওয়াকে কেন্দ্র করে মারামারি; নিহত-১, আটক-২

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের তারাকান্দায় বোরো ধানের জমিতে সেচের পানি দেওয়াকে কেন্দ্র করে মারামারিতে প্রতিবেশী মহসিন সরকার (৫৫) গংদের ধারালো দায়ের কুপে শিপুল সরকার (৪৫) নামের এক কৃষককে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- উপজেলার গালাগাঁও ইউনিয়নের মৃত তাহির উদ্দিন সরকারের ছেলে সাতাব উদ্দিন (৬০) এবং ফজলুর রহমান সরকারের ছেলে মোঃ ওয়াসিম মিয়া (৪৫)। 

কৃষক শিপুল সরকার উপজেলার গালাগাঁও ইউনিয়নের চাড়িয়া চরপাড়া গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে।

বুধবার সকাল আনুমানিক ১০টায় এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছে পুলিশ।

তারাকান্দা থানা পুলিশের এস আই শামীম হোসাইন জানান,ভিকটিম শিপুল সরকার তার সেচপাম্প থেকে জমিতে সেচের পানি দেন।শিপুল সরকারের জমিতে সেচের পানি দিতে হলে পার্শ্ববর্তী মহসিন সরকারের জমি দিয়ে ড্রেনে পানি নিতে হয়।

এ সময় মহসিন সরকার ও তার ছেলেরা যথাক্রমে বাবু সরকার (২৪),ঝিনুক সরকার (২২), ইউসুফ সরকার (২০), সজীব সরকার(২৭)গংরা শিপুল সরকারকে পানি নিতে বাঁধা প্রদান করেন। এক পর্যায়ে স্হানীয় বাজারে এ বিষয়ে কথা বলেন শিপুল সরকার। এ নিয়ে ক্ষিপ্ত মহসিন সরকার ও তার ছেলেরা শিপুল সরকারের পথরোধ করে কুপিয়ে আহত করেন।আহত শিপুল সরকারকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হলে সেখানে দুপুরে মারা যান শিপুল সরকার।

বিষয়টি নিশ্চিত করে তারাকান্দা থানা অফিসার ইনচার্জ(ওসি) মোঃ ওয়াজেদ আলী জানান, জমিতে সেচের পানি দেওয়া নিয়ে বিরোধের জেরে কুপিয়ে শিপুল সরকারকে আহত করার ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

এ ঘটনায় পর সহকারী পুলিশ সুপার (ফুলপুর সার্কেল) আতাহারুল ইসলাম তালুকদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বিনিয়োগবার্তা/এসএমএইচ/এসএএম//

 


Comment As:

Comment (0)